মেনু নির্বাচন করুন
জেলা প্রশাসক

ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর (৬৪০৭)

                                      

গাজীপুর জেলা তথ্য বাতায়নে আপনাকে স্বাগতম।

ডিজিটাল বিপ্লবের এই সময়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে জনসেবাকে সহজলভ্য করা,দ্রুততম সময়ে ও সল্পতম খরচে জনগনের দ্বার গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে গাজীপুর জেলা প্রশাসন বদ্ধ পরিকর। সবুজে শিল্পে ভরপুর ও ঐতিহ্যের গাজীপুর জেলাটির আছে শতাব্দী প্রাচীন অনন্য বৈচিত্র সমৃদ্ধ ইতিহাস। মহান মুক্তিযুদ্ধে এ জেলার ভূমিকা ছিল অনন্য সাধারন।

আমাদের এই তথ্য বাতায়ন থেকে দেশের সকল স্তরের জনগন ইতিহাস ঐতিহ্যের পাশাপাশি সকল প্রকার প্রশাসনিক উন্নয়নমূলক, ভূমিরাজস্ব, শিক্ষা, ই-সেবা, স্বাস্থ্য, কৃষি, মৎস, খনিজ সম্পদ, খেলাধূলা ও বিনোদনমূলক গুরুত্বপূর্ণ  তথ্যের সেবা পাবেন বলে আশা রাখি। এছাড়াও শিক্ষক-ছাত্রছাত্রী-গবেষক-পাঠক-ব্যবসায়ী অথবা যে কোন জ্ঞানপিপাসু ব্যক্তি গাজীপুর জেলা সম্পর্কে অনেক প্রশ্নের জবাব পাবেন এই তথ্য বাতায়ন থেকে।

বর্তমান গণতান্ত্রিক সরকারের নির্দেশনানুযায়ী প্রায় সকল প্রকার নাগরিক সেবা অনলাইন সুবিধায় প্রদান করা হয়। দূরত্ব আজ আর কোন প্রতিবন্ধকতা নয়, যে কোন প্রান্ত থেকেই আজ সকল প্রকার সেবা পাওয়া যায়। মোবাইল ফোনের মাধ্যমেই আজ খুব সহজেই পাওয়া যায় জেলা প্রশাসনের সকল সেবা (৩৩৩), জরুরী সেবা (৯৯৯), নারী ও শিশু অধিকার বিষয়ক সেবা (১০৯)। জেলা প্রশাসনের সকল হালনাগাদ তথ্য প্রতিনিয়তই পাওয়া যায় এর ফেজবুকের পেজে ( ফেসবুক পেজঃ https://www.facebook.com/dcgazipur )। আপনার কথা, মতামত, অভিযোগ, পরামর্শ আপনি ফেসবুক অথবা ই-মেইলের মাধ্যমে জানাতে পারেন। আপনার তথ্য ই-মেইলের মাধ্যমে সরাসরি দ্রুততম সময়ে জেলা প্রশাসনের নজরে আনতে ই-মেইল করুন। ( ই-মেইলঃ  dcgazipur@gmail.com অথবা dcgazipur@mopa.gov.bd)

সর্বপরি সুশাসন ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের একটি অনুপ্রেরণার নাম জেলা পর্যায়ের এই তথ্য বাতায়ন। যুগপোযুগী ও দূরদর্শী এই উদ্যোগটির  জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়কে ধন্যবাদ জানাই।

তথ্য বাতায়নটির যৌক্তিক কিছু সীমাবদ্ধতা দূরীকরণে ও এর কলেবর সমৃদ্ধতা বৃদ্ধিতে আপনাদের যে কোন গঠনমূলক পরামর্শ ধন্যবাদ ও কৃতজ্ঞতায় গ্রহণে সচেষ্ট থাকব।

 

 

   

ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর (৬৪০৭)

জেলা প্রশাসক,

গাজীপুর।


Share with :
Facebook Twitter